1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শেরপুরে বন্যার্তদের মাঝে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ!

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৩৩ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : ভারতের মেঘালয় রাজ্য থেকে নেমে আসা পাহাড়ি ঢল  ও ভারি বৃষ্টিপাতের পানিতে সৃষ্ট বন্যায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলার অন্তত ২০টি গ্রামের ৩০ হাজার মানুষ পানি বন্দী হয়ে পড়েছে। ফলে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট।  এ অবস্থায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সদর, ধানশাইল, মালিঝিকান্দা ও হাতিবান্ধা ইউনিয়নের সাতটি স্থানে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং ৩০০ জনের মাঝে নগদ ১লাখ টাকা বিতরণ করেছেন শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও  সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল।

এসময় অন্যান্যদের মাঝে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রুপন, উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক মো. আব্দুল মান্নান সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও  সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল এসময় বলেন, ‘বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্তদের মাঝে  আমার ব্যক্তিগত পক্ষ থেকে যতটুকু পারছি পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ভবিষ্যতে প্রাকৃতিক সব দুর্যোগে আমরা সব সময় সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

শেয়ার করুন

আরো দেখুন......